বিজয়পুর, গলিয়ারা উত্তর ও দক্ষিণ ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের কমিটি ঘোষণা

নিজস্ব প্রতিবেদক।।

কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার বিজয়পুর, গলিয়ারা উত্তর ও গলিয়ারা দক্ষিণ ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের কমিটি ঘোষণা করা হয়েছে।
সদর দক্ষিণ উপজেলা মহিলা আওয়ামী লীগের আহবায়ক ও উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান নাসিমা আক্তার পুতুল এবং উপজেলা মহিলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক সালমা মজুমদার বিউটি’র উপস্থিতিতে ৯ অক্টোবর সোমবার দুপুরে এই তিন ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের কমিটি ঘোষণা করা হয়।
বিজয়পুর ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের কমিটিতে নাছিমা আক্তারকে সভাপতি, শিপ্রা দেবনাথকে সাধারণ সম্পাদক ও আইমান আক্তারকে সাংগঠনিক সম্পাদক করা হয়েছে।
গলিয়ারা উত্তর ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের কমিটিতে প্রয়াত বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহমান চৌধুরীর সহধর্মিণী কাজী মনোয়ারা বেগমকে সভাপতি, নিলুফা বেগমকে সাধারণ সম্পাদক, কমলা বিবিকে সাংগঠনিক সম্পাদক করা হয়েছে।
গলিয়ারা দক্ষিণ ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের কমিটিতে আঞ্জুমান আরা বেগমকে সভাপতি, আলেয়া বেগমকে সাধারণ সম্পাদক ও কাজী আয়েশা কে সাংগঠনিক সম্পাদক করা হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা সদর দক্ষিণ উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান গোলাম সারওয়ার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর দক্ষিণ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী আব্দুর রহিম, জেলা আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক ও উপজেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক রুহুল আমিন চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোস্তফা হোসেন মজুমদার বাচ্চু, আবু তাহের মেম্বার, সাংগঠনিক সম্পাদক ডাঃ আমিনুল ইসলাম, গলিয়ারা উত্তর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মোঃ নাসিম আহম্মেদ, গলিয়ারা দক্ষিণ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ফরিদ আহমেদ, চৌয়ারা ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক খোরশেদ আলম, গলিয়ারা উত্তর ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শিমুল চৌধুরী সহ দলীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
error: ধন্যবাদ!